replica day date ii for sale in usa layout to make unique performs.instruction tabulation is actually rolex explorer mens 42mm m216570 0001 automatic reddit work needs.

Stories

আবাসন খাতের সবচেয়ে বড় মেলা ‘রিহ্যাব উইন্টার ফেয়ার-১৯’ এ প্রতি বছরের মত এবারও র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড (স্টল নং ১৩) অংশগ্রহণ করছে। প্রতিষ্ঠানটির এবারের চমক নতুন সব আকর্ষণীয় প্রকল্প। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত এই আবাসন মেলা চলবে ২৮ ডিসেম্বর। মেলা প্রতিদিন সকাল ৯টায় শুরু হয়ে শেষ হবে রাত ৮টায়।

র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড এবারের ‘রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯’ এ ১৩নং স্টলে অংশগ্রহণ করছে মিরপুরের শেওড়াপাড়া সংলগ্ন অত্যাধুনিক এপার্টমেন্ট কমপ্লেক্স ‘তরুকাব্য’ নিয়ে। ২৮ ডিসেম্বর পর্যন্ত চলা আবাসন মেলায় এই নতুন প্রকল্পে বুকিং দিলে থাকছে বিশেষ প্যাকেজ।

এদিকে, দেশের আবাসন খাতের সবচেয়ে বড় মেলার উদ্বোধন করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। উদ্বোধনের পর শুক্রবার (২৭ ডিসেম্বর) দুপুর ২টা থেকে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেয়া হয় মেলাঙ্গন।

জানা গেছে, মেলায় আবাসন খাতের ২৩০টি প্রতিষ্ঠান স্টল দিয়েছে। এসব স্টলে সরাসরি ফ্ল্যাট ও প্লট বুকিং দেয়ার সুযোগ রাখা হয়েছে। বুকিং দিলে নগদ অর্থ ছাড়সহ মিলছে আকর্ষণীয় নানা সুযোগ। কিস্তিতে ফ্ল্যাট-প্লট বুকিং দেয়ার সুযোগও রাখা হয়েছে। এর বাইরে ৩০টি নির্মাণসামগ্রী উৎপাদক ও সরবরাহকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে মেলায়। বৈদ্যুতিক সামগ্রী, গৃহ সাজানোর সরঞ্জামাদি, টাইল্স ও সিরামিক্স পাওয়া যাচ্ছে ওই সব স্টলে।

আবাসন খাতে ঋণ সরবরাহকারী ১৪টি প্রতিষ্ঠানও অংশ নিয়েছে মেলায়। গৃহঋণের পরিমাণ ও প্রক্রিয়া সম্পর্কে ধারণা দেয়া হচ্ছে এসব প্রতিষ্ঠানের স্টলে।